বাংলালিংক নিয়ে এল নতুন টপ আপ সুবিধা

মোঃ আব্দুল মাজেদ সরকার | ২:০৮ PM |

বাংলালিংক, দেশের ২য় বৃহত্তম মোবাইল টেলিকম অপারেটর তার মূল্যবান গ্রাহকদের জন্য বাণিজ্যিকভাবে মেশিন থেকে নগদ টাকা দ্বারা যে কোনো বাংলালিংক নম্বরে টপ আপ সুবিধা চালু করেছে।
গ্রাহকমুখী বা গ্রাহক-বান্ধব কোম্পানি হিসেবে বাংলালিংক সব সময়ই গ্রাহকদের সঙ্গে নিবিড় সম্পর্ক বজায় রাখতে নিরলস প্রচেষ্টা চালিয়ে আসছে। কারণ বাংলালিংক গ্রাহকদের সর্বোত্তম মর্যাদার দৃষ্টিতে দেখে এবং তাঁদের চাহিদা অনুযায়ী নিত্যনতুন সেবা নিয়ে আসে। সেই ধারাবাহিকতায়, এবার বাংলালিংক গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এই অদ্বিতীয় সেবা।
গ্রাহকরা এখন নিজেরাই নির্ধারিত স্থানে স্থাপিত এই বিশেষ মেশিনে নগদ টাকা দিয়ে যেকোন বাংলালিংক নাম্বারে যেকোন সময় তাৎক্ষনিকভাবে টপ আপ করতে পারবেন। বর্তমানে ঢাকা শহরের এআইউবি ক্যাম্পাস - ৫, বনানী, সিএসডি, জিয়া কলোনি ও সম্মিলিত সামরিক হাসপাতাল, ঢাকা ক্যান্টনমেন্ট, মিরপুর ডি ও এইচ এস, ও দারুস সালাম অ্যাপার্টমেন্ট, মিরপুর রোডে এই সেবাটি চালু করা হয়েছে। এই সেবার মাধ্যমে গ্রাহকরা  বাংলাদেশি ব্যাংক নোট (১০, ২০, ৫০, ১০০, ৫০০ ও ১০০০ টাকার নোট) ব্যবহার করে কোন বাড়তি খরচ ছাড়াই খুব সহজেই নিজে নিজে টপ আপ করতে পারেন। খুব শীঘ্রই অন্যান্য স্থানে এই সেবাটি চালু করা হবে।
ইস্টকম্পিস স্মার্ট কার্ড (বাংলাদেশ) লিঃ, একটি শীর্ষস্থানীয় সিম কার্ড ও স্ক্যাচ কার্ড উৎপাদনকারি প্রতিষ্ঠান ই- রিচার্জ নামের কিওস্ক ভিত্তিক এই সেবাটি চালু করার ক্ষেত্রে বাংলালিংকের অংশীদার হিসেবে কাজ করছে। কোম্পানিটি এছাড়া ও বিভিন্ন প্রতিষ্ঠানকে স্মার্ট কার্ড, প্লাস্টিক কার্ড এবং বিভিন্ন ব্যবস্থাপনা সেবা প্রদান করে থাকে।
নতুন এই  টপ-আপ সেবা চালু উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলালিংকের মার্কেটিং ডিরেক্টও সোলায়মান আলম, অ্যামেরিকান ইন্টারন্যাশনাল ইউনভার্সিটি বাংলাদেশ (এ আই ইউ বি) এর উপ-উপাচার্য  প্রফেসর ডঃ চার্লস ভিলানুভা এবং ইস্টকম্পিস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক রন লিম।
বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অব বিজনেস স্ট্র্যাটেজি অ্যান্ড স্ট্র্যাটেজিক প্রজেক্টস জালাল হোসেইন; হেড অফ পি আর কমিউনিকেশন্স শরফুদ্দিন আহমেদ চৌধুরি, ডিস্ট্রিবিউশন অ্যাসোসিয়েট ম্যানেজার মুজাহিদুল ইসলাম এবং পি আর কমিউনিকেশন্স অ্যাসোসিয়েট ম্যানেজার ইফতেখার আজম, এ আই ইউ বি এর প্লেসমেন্ট ও এলাম্নাই অফিসের পরিচালক  রুমি তারেক মাহমুদ এবং ব্যবস্থাপনা বিভাগের প্রধান ফারহিন হাসান, ইস্টকম্পিস বাংলাদেশের বিজনেস ও টেকনিক্যাল হেড মোহাম্মদ আশ্রাফুজ্জামান, চিফ অফ অপারেসান্স লুইস চ্যাঁন এবং বিজনেস ও টেকনিক্যাল অ্যাসিস্টেন্ট ম্যানেজার গোলাম রাব্বী।
  
বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর হলো বাংলালিংক; যাদের প্রায় দুই কোটি ৯০ লাখের মত গ্রাহক রয়েছে। প্রসঙ্গত, বাংলালিংক হচ্ছে নেদারল্যান্ড্সভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।
Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More

অনুসন্ধান

Blogger দ্বারা পরিচালিত.