আমাদের মোবাইল অপারেটরদের দেখানো স্বপ্নগুলো।

মোঃ আব্দুল মাজেদ সরকার | ১২:০৯ PM |

প্রথমে পড়লামগ্রামীণফোনের খপ্পরে।আমারে কইলো"কাছে থাকুন।"গেলাম কাছে,কিছুক্ষণ পর আমার হাতধইরা কইলো "চলো বহুদূর।" গ্রামীণ ফোনেরসাথে বহুদূরযাইতে যাইতে সন্ধ্যা হয়ে গেল।চারিদিকে অন্ধকারহয়ে উঠল।আমি কইলাম আলো দরকার।--এইবার রবি আইসা কইলো ঐমিয়া "জ্বলে উঠুন আপনশক্তিতে।"আমি কইলাম. ক্যামনে জ্বলুম?বেসম্ভব ব্যাপার।--এই সুযোগে বাংলালিংক আইয়া কইলো, “দিন বদলের চেষ্টায়”থাকুন পারবেন ই,বাংলালিংক যখন দেখলো দিনবদল করতে পারছে না,তখন বললো আগে তো এই কাজ করোনি, এখন"নতুন কিছু করো" আমি নতুন কিছুও করতে পারলামনা......কইলাম তাইলে কি করুম আমি বাড়ি ফিরতে চাই।আমি উল্টা ঘুরে দৌড়াচ্ছি......--এমন সময় দেখি একটা বিশাল বাঁধ,আমি বাঁধ পেরিয়ে আসতে পারছি না।হঠাৎ বাঁধের পাশে হাজির টেলিটক, আর দেখা মাত্র বলল"বাধঁ ভেঙে দাও।"রবির আবার কানে সমস্যা।সে শুনল "দাত ভেঙে দেও!"শুনা মাত্রই রবি গিয়ে টেলিটকের মুখবরাবর সিরাম জোরে এক ভয়ানক ঘুসি মেরে দিল!--এদিকে আমি দৌড়াচ্ছি বাসার কাছাকাছি এসে দেখি বাসায় দরজা বন্ধ করে সবাই ঘুমিয়ে পড়েছে।আমি খুবই হতাশ হলাম।-- তখন বাংলালিংক কইলো "আপনার ফিরে আসার মুল্য আর কেউনা বুঝলেও আমরা বুঝি।" তারপরসে আমারে বাংলালিংক কেয়ারসেন্টারে লইয়া গেল।এভাবেই মোবাইল অপারেটরদের দেখানো স্বপ্নগুলোর সমাপ্তি ঘটিল।...!
Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More

অনুসন্ধান

Blogger দ্বারা পরিচালিত.